​মিথ্যা মামলার প্রতিবাদে শিবপুরে ছাত্রদলের সংবাদ সম্মেলন

​মিথ্যা মামলার প্রতিবাদে শিবপুরে ছাত্রদলের সংবাদ সম্মেলন

নরসিংদীর প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এর বিরুদ্ধে ​মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শিবপুর উপজেলা, পৌরসভা শাখা ও সরকারী শহীদ আসাদ কলেজ ছাত্রদল। ১৭জুলাই শনিবার সকাল ১১টা সময় উপজেলা সদরে ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শিবপুর উপজেলা ছাত্রদল,পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের

সংবাদ সম্মেলনে নরসিংদী জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল মোল্লা অংকু লিখিত বক্তব্য পাঠ ও সভাপতিত্ব করেন করেন। তিনি বলেন সম্প্রতি রায়পুরা থানায় একটি মামলায় আমাদের নরসিংদীর কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শফিকুল প্রধান ও সদস্য শাহপরানকে জড়ানো হয়েছে। যাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানাচ্ছি।

অন্যান্যদের মধ্যে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা ছাত্রদলের সাবেক সহ সাধারন সম্পাদক- পারভেজ লোকমান কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আলামিন মিয়া, সাবেক সহ সভাপতি নাইম ভূইয়া, মাছিমপুর ইউনিয়ন ছাত্রদলের, সাধারন সম্পাদক তানভীর আহমেদ আরজু উপজেলা ছাত্রদল নেতা ওমর ফারুখ সোহাগ,

উক্ত সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক, সাগর ভূইয়া,শিবপুর পৌরসভা ছাত্রদল নেতা পান্না সরকার,অপু শেখ,নাফিজ আহমেদ অভি, অপু সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published.