স্বরূপে ফিরছেন পরীমনি

স্বরূপে ফিরছেন পরীমনি

বর্তমানের জনপ্রিয় চিত্রনায়িক পরীমনি সম্প্রতি ব্যক্তিগত কিছু সমস্যার পড়েছেন। তবে শক্ত থেকে সকল প্রতিকূল পরিস্থিতির মোকাবেলা করেছেন, ভেঙ্গে পরেননি। এ জন্য সকল মহল থেকে প্রশংসাও কুড়িয়েছেন সবার। এবার আপন রূপে ফিরছেন এই চিত্রনায়িকা।

আগামী ১০ আগস্ট থেকে শুটিংয়ে ফিরছেন তিনি। এমনটাই জানিয়েছেন  তার এক পোস্টে। গতকাল পরী তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি ক্যামেরাবন্দী হয়েছেন নির্মাতা রাশিদ পলাশ ও লেখক গোলাম রাব্বানীর সঙ্গে। ছবিগুলোর সূত্র ধরে জানা যায়, শিগিরই শুরু হতে যাচ্ছে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং।

নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছেন, চট্টগ্রামের কয়েকটি লোকেশন দেখে এসেছেন তারা। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ আগস্ট থেকে সেখানে শুরু হবে ‘প্রীতিলতা’র কাজ। সে বিষয়েই নায়িকার সঙ্গে বৈঠক করেছেন।

এদিকে, ‘প্রীতিলতা’ নির্মিত হচ্ছে ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরে। এর চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। এতে কিংবদন্তি শিল্পী কবীর সুমনের কণ্ঠে একটি গান থাকছে।

উল্লেখ্য, পরীমনিকে সবশেষ দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। সিনেমাটি মুক্তি পায় গত মার্চে। এতে তার সঙ্গে ছিলেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, রওনক হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.