শিল্পার নতুন অধ্যায়…

শিল্পার নতুন অধ্যায়…

পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর কিছুদিন নিজেকে কাজের দুনিয়া থেকে দূরে রেখেছিলেন শিল্পা। তবে আবার সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোরের বিচারকের আসনে স্বমহিমায় তিনি। কিছুদিন আগে শিল্পা অভিনীত ‘হাঙ্গামা টু’ ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছিল। প্রিয়দর্শন পরিচালিত এই সিনেমা দারুণভাবে ফ্লপ হয়। এমনকি ওটিটির ইতিহাসে ফ্লপ ছবির তালিকায় এই ছবির নাম যুক্ত হয়েছে। তবে শিল্পা এখন তাঁর ডিজিটাল সফর নিয়ে বেশি উদ্গ্রীব।

Shilpa Shetty swimwear and bikini pictures!

জেলে জামিনের অপেক্ষায় আছেন রাজ। পর্নোগ্রাফি মামলায় রাজ গ্রেপ্তার হওয়ার পর দারুণভাবে ভেঙে পড়েন শিল্পা। বেশ কিছুদিন নিজেকে ঘরবন্দী রেখেছিলেন তিনি। তবে এবার নিজের ছন্দে ফিরে এসেছেন শিল্পা। এমনকি এই বলিউড অভিনেত্রী এক নতুন সফর শুরু করছেন বলে জানা গেছে।

Pretty Bollywood Beauty Shilpa Shetty Wallpapers - Memsaab

এই বলিউড নায়িকাকে নারীকেন্দ্রিক এক সিরিজে দেখা যাবে। তিনি এই সিরিজের মূল চরিত্রে থাকবেন। সুস্মিতা সেনকে ‘আরিয়া’ ওয়েব সিরিজে এক জোরালো চরিত্রে দেখা গিয়েছিল। শিল্পাকে ‘আরিয়া’র মতো এক দাপুটে চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। ইতিমধ্যে নাকি প্রস্তুতিও নেওয়া শুরু করেছেন শিল্পা। শোনা গেছে, শিগগিরই তিনি তাঁর এই নতুন অধ্যায়ের কথা ঘোষণা করবেন।

Leave a Reply

Your email address will not be published.