শারীরিক সম্পর্কের সময় ‘হার্ট অ্যাটাক’, কিশোরীর মৃত্যু

শারীরিক সম্পর্কের সময় ‘হার্ট অ্যাটাক’, কিশোরীর মৃত্যু

শারীরিক সম্পর্ক করার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে ‍গ্যাব্রিয়েলি ডিকসন নামে এক কিশোরীর। ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সাও পাওলোতে। ১৫ বছর বয়সী গ্যাব্রিয়ালিকে সঙ্গে সঙ্গেই তার প্রেমিক সাও পাওলোর একটি হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি।

গত ২৯ জুলাই রাতে এই ঘটনা ঘটেছে। ব্রাজিলের অনলাইন নিউজ সাইট জি-ওয়ানের খবরে বলা হয়, গ্যাব্রিয়েলি ডিকসন তার প্রেমিকের সঙ্গে গাড়িতে ছিল যখন এই দুর্ঘটনা ঘটে। গাড়িতে শারীরিক সম্পর্ক করার সময় গ্যাব্রিয়েলি হঠাৎ করে অজ্ঞান হয়ে গেলে তাকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যায় তার প্রেমিক। হাসপাতালে নিয়ে যাওয়ার পর দিবাগত রাত ১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

তবে এই ঘটনায় কিশোরী গ্যাব্রিয়ালির প্রেমিককে গ্রেপ্তার করেনি ব্রাজিল পুলিশ। কারণ হিসেবে তারা জানিয়েছে, ব্রাজিলে শারীরিক সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে ন্যূনতম বয়স ১৪ হওয়ায় এই ঘটনাকে বেআইনি হিসেবে ধরছে না তারা। নিরাপত্তা ও গোপনীয়তার স্বার্থে গ্যাব্রিয়ালির ২৬ বছর বয়সী প্রেমিকের পরিচয় গোপন রেখেছে পুলিশ।

গ্যাব্রিয়ালিকে হাসপাতালে মৃত ঘোষণা করার পর তার ময়নাতদন্তের রিপোর্টেও শারীরিক সম্পর্কের সময় তাকে জোর করা হয়েছে এমন আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছে সাও পাওলো পুলিশ। এদিকে, মৃত গ্যাব্রিয়ালির পরিবার জানিয়েছে, তার এই প্রেমের সম্পর্ক বা শারীরিক কোনো অসুস্থতা রয়েছে এমন কোনো তথ্যই জানতো না তারা।

এদিকে, ব্রাজিকের স্টেট ডিপার্টমেন্ট জানিয়েছে, কুমবাটাও পুলিশ স্টেশনে গ্যাব্রিয়ালির মৃত্যুর বিষয়টি একটি রহস্যজনক মৃত্যু হিসেবে নথিভুক্ত করেছে। আসলেই হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে কি না তা নিয়ে তদন্ত চলছে বলেও জানিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published.