মিরপুরবাসীর জন্য সুসংবাদ নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স

মিরপুরবাসীর জন্য সুসংবাদ নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স

মিরপুরবাসীর জন্য সুসংবাদ নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। আগামী ২০ আগস্ট মিরপুরে চালু হতে যাচ্ছে জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। মিরপুর ২ নম্বরের সনি সিনেমা হলের স্থানে নির্মিত হয়েছে এই সিনেপ্লেক্স। স্টার সিনেপ্লেক্সের চতুর্থ শাখা এটি। এখানে মোট তিনটি স্ক্রিন থাকছে। হলের পরিসর অনুযায়ী আসন সংখ্যা রয়েছে যথাক্রমে ৪০৮, ২২৫ ও ১৩৬। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে। মিরপুর ঢাকা শহরের অন্যতম বৃহত্তম এলাকা। এখানকার দর্শকদের সুবিধার কথা ভেবে এই মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগ নেয়া হয়েছে। এর মধ্য দিয়ে মিরপুরবাসীর সিনেমা দেখার আনন্দে নতুন মাত্রা যোগ হবে। ১৯ আগস্ট থেকে টিকেট বিক্রি শুরু হবে, ২০ আগস্ট থেকে সিনেমা প্রদর্শন শুরু হবে। সরকারি নির্দেশনা মোতাবেক সকল স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শিত হবে। এই মাল্টিপ্লেক্সের টিকিটের দামও নির্ধারণ করা হবে মিরপুর অঞ্চলের মানুষের অর্থনৈতিক সামর্থ্য বিবেচনায়।

সনি সিনেমা হলে সনি স্টার সিনেপ্লেক্স

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সনি ও স্টার সিনেপ্লেক্সের চুক্তি হয়। চুক্তি অনুসারে ১৫ বছরের জন্য সনি সিনেমা হল ভাড়া নিয়েছে স্টার সিনেপ্লেক্স। করোনার কারণে মাল্টিপ্লেক্সটি চালু করতে দেরি হচ্ছিল।

ছয়টি হল নিয়ে রাজধানীর পান্থপথে যাত্রা শুরু করেছিল বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্স। পরে ধানমন্ডির সীমান্ত সম্ভারে তিনটি, মহাখালীর এসকেএস টাওয়ারে তিনটি হল চালু করে স্টার সিনেপ্লেক্স।

Leave a Reply

Your email address will not be published.