মানি হাইস্ট অপেক্ষার অবসান আজ

মানি হাইস্ট অপেক্ষার অবসান আজ

মানি হাইস্ট (পঞ্চম মৌসুম)
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ৩ সেপ্টেম্বর ২০২১

স্পেনের টাঁকশাল রয়েল মিন্ট থেকে টাকা ছাপিয়ে নিয়ে যাবে একদল ডাকাত। তাদের নেতা সের্গিও মার্কিনা, প্রফেসর নামেই বেশি পরিচিত। এই দলের অন্য সদস্যদের নামগুলোও বেশ অদ্ভুত, শহরের নামে। ডাকাত যেহেতু আছে, পুলিশও থাকবে। ডাকাত-পুলিশের এই ‘টম অ্যান্ড জেরি’ খেলা বিশ্বজুড়ে বেশ আলোচিত। ‘মানি হাইস্ট’ জ্বরে সবাই এতটাই কাবু যে ভারতের জয়পুরের একটি প্রতিষ্ঠান কর্মীদের ছুটি দিয়ে দিয়েছে। নেটফ্লিক্স জানিয়েছে, দুই ভলিউমে মুক্তি পাবে পঞ্চম মৌসুম। আজ প্রথম ভলিউম, আর দ্বিতীয় ভলিউম মুক্তি পাবে চলতি বছরের ৩ ডিসেম্বর।

Money Heist Season 5: Release date, trailer & cast on Netflix | Marcaউল্লেখ্য, লা কাসা দে পাপেল/ Money Heist) হলো পরিচালক আলেক্স পিনার দ্বারা নির্মিত একটি স্প্যানিশ নাট্যধর্মী ক্রাইম হেইস্ট টেলিভিশন সিরিজ। এই সিরিজটিতে অধ্যাপক (আলভারো মুর্তের) নেতৃত্বে একদল লোক দুজন দীর্ঘ-প্রস্তুত উত্তরাধিকারীর কাজ পূর্ণ করেছেন। একজনের ইচ্ছা ছিল স্পেনের রয়েল মিন্টে ডাকাতি এবং আরেকজনের স্পেনের ব্যাঙ্কে স্বর্ণ ডাকাতি। সিরিজটি প্রথমে দুটি অংশে একটি ছোট সিরিজ হিসাবে নির্মাণ করার লক্ষ্য করা হয়েছিল।

স্পেনীয় নেটওয়ার্ক অ্যান্টেনা ৩ এটির ১৫ টি পর্ব সম্প্রাচার করে ২ মে ২০১৭ থেকে ২৩ নভেম্বর ২০১৭ অবধি। নেটফ্লিক্স ২০১৭ সালের শেষের দিকে গ্লোবাল স্ট্রিমিং অধিকার অর্জন করে এবং এটি 22 টি সংক্ষিপ্ত এপিসোডে সিরিজটি পুনরায় নির্মাণ করে বিশ্বব্যাপী প্রকাশ করে। প্রথম অংশ সম্প্রচার শুরু হয় ২০ ডিসেম্বর ২০১৭ সালে তারপরে দ্বিতীয় অংশটি ৬ এপ্রিল ২০১৮ সালে।

Money Heist season 5: Release date, cast, plot and everything you need to  know - Finance Rewindএপ্রিল ২০১৮ তে, নেটফ্লিক্স মোট ১৬ টি নতুন এপিসোডের জন্য উল্লেখযোগ্য পরিমাণে বাজেট নিয়ে ধারাবাহিকটি পুর্ননির্মাণ শুরু করে। আটটি এপিসোড সহ ৩য় পর্ব ১৯ জুলাই ২০১৯ সালে প্রকাশিত হয়। ৪র্থ পর্ব আটটি এপিসোড সহ, ২০২০ সালের ৩ এপ্রিল প্রকাশিত হয়। একই দিনে নেটফ্লিক্সে প্রযোজক এবং অভিনেতাদের সমন্বিত একটি ডকুমেন্টারি, মানি হিস্ট: দ্য ফেনোমেনন শীর্ষক (স্প্যানিশ: লা কাসা দে পাপেল: এল ফেনেমেনো) জুলাইয়ে নেটফ্লিক্স পঞ্চম এবং চূড়ান্ত অংশ নির্মাণ করার জন্য চুক্তি করে।

Leave a Reply

Your email address will not be published.