প্রতিহিংসা করে বঙ্গবন্ধুকে থামিয়ে রাখা যায়নি, আমাকেও পারবে নাঃ মাহফুজুল হক টিপু

প্রতিহিংসা করে বঙ্গবন্ধুকে থামিয়ে রাখা যায়নি, আমাকেও পারবে নাঃ মাহফুজুল হক টিপু

নরসিংদীর প্রতিনিধিঃ প্রতিহিংসা করে বঙ্গবন্ধুকে থামিয়ে রাখা যায়নি, আমাকেও থামিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ্‌। আমি জাতির পিতার আদর্শ, জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা নিয়ে রাজনীতি করি, তাই প্রতিহিংসা, অপপ্রচারে আমি মোটেও ভীতু নই। যারা মুখে নৌকা বলে কিন্তু নির্বাচনের সময় নৌকার বিপরীতে অবস্থান নেয় তাঁরা আর যাই হোক বঙ্গবন্ধুর আদর্শ, প্রিয় নেত্রী শেখ হাসিনার আদর্শের নেতা হতে পারে না।

এক দীর্ঘ আলাপচারিতায় এসব কথা বলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু। ইতিমধ্যে নরসিংদী জেলার পলাশ ও শিবপুর উপজেলার নেতাকর্মী ও সর্বসাধারণের প্রিয় নেতা বনে গেছেন তিনি। পলাশ উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ সাহেবের হাত ধরে সকল প্রকার উন্নয়নমূলক কাজে ভূমিকা রেখে চলেছেন এলাকায় দানবীর নামে পরিচিত এই নেতা।

আমি জাতির পিতার আদর্শ, জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা নিয়ে রাজনীতি করি,

তিনি বলেন ‘কোন প্রকার প্রতিহিংসা, অপপ্রচারে কান দিতে চাই না,  শিবপুর ও পলাশের মানুষের উন্নয়নে মনোযোগ দিতে চাই, এছাড়া কে কি বলল এ নিয়ে আমার কোন মাথাব্যাথা নেই।’ সম্প্রতি পলাশ উপজেলায় একাধিক জনসভায় বক্তব্যকালে তিনি বলেন বর্তমান সময়ের পলাশ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ সাহেবের নেতৃত্বে অনেক বেশি সু-সংগঠিত ও গোছানো। আগামী আন্দোলন সংগ্রামে নরসিংদী জেলায় নেতৃত্ব দিবে পলাশ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ।

তিনি আরও বলেন, ‘আমি শিবপুর উপজেলা সাধারচরের সন্তান আমি আমার ইউনিয়নের মাটি ও মানুষের সাথে মিশে থাকতে চাই। সকল উন্নয়নমূলক কাজে শিবপুরের মানুষ, পলাশের মানুষ আমাকে কাছে পাবে ইনশাআল্লাহ্‌।’

 

Leave a Reply

Your email address will not be published.