ক্যামেরার সামনে শারীরিক সম্পর্ক! বইছে নিন্দার ঝড়

ক্যামেরার সামনে শারীরিক সম্পর্ক! বইছে নিন্দার ঝড়

‘বিগ বস ওটিটি’ থেকে গত সপ্তাহে বাদ পড়েন ভারতের অভিনেত্রী উরফি জাভেদ। এ ঘটনার পর একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই ভিডিও প্রকাশের পর বইছে নিন্দার ঝড়।

ওই ভিডিওতে দেখা যায়, উরফি একটি ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। দর্শকদের উদ্দেশে বলছেন, ‘আপনাদের আমি আগেও বলেছিলাম, আবারও জানাচ্ছি। বিগ বস ওটিটির ঘরে ক্যামেরার সামনে শারীরিক সম্পর্কও হয়েছে।’

অভিনেত্রীর এমন অভিযোগ শুনে অন্য এক প্রতিযোগী প্রতীক সেহজপাল এগিয়ে এসে উরফিকে বলেন, ‘কী বলছ এসব!’ তখন উরফি বলেন, ‘যখন এই সোফায় দুই বাঁদর শারীরিক সম্পর্কে লিপ্ত ছিল, তুমি কি ঘুমাচ্ছিলে?’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, ওই ঘটনায় জড়িতদের নাম নেননি উরফি। তাই কোন দুই প্রতিযোগী সম্পর্কে তিনি অভিযোগ তুলেছেন, তা স্পষ্ট নয়। তিনি আরও জানালেন, সেই অংশটি দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে কি না, সে ব্যাপারে তিনি অবগত নন। কিন্তু ভিডিওতে প্রতীকের চেহারা দেখে বোঝা যাচ্ছে, এমন কোনো ঘটনাই তিনি শোনেননি। আদৌ এই ঘটনা সত্যি নাকি উরফি কেবলমাত্র দর্শকদের বিনোদনের জন্য এমন দাবি করলেন?

সাধারণত দর্শকদের এবং বাকি প্রতিযোগীদের মাতিয়ে রাখতেন উরফি। বিভিন্ন মজার কথা বলা বা কোনো খ্যাতনামাকে নকল করায় তার জুড়ি নেই। তবে কি এমন দাবি করার পেছনেও কেবল বিনোদনই উদ্দেশ্য? তবে রিয়্যালিটি শোর কর্তৃপক্ষ এখনো এই বিষয়ে কোনো মন্তব্য করেনি।

Leave a Reply

Your email address will not be published.