আমার স্বপ্ন আরেকবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা : মেসি

আমার স্বপ্ন আরেকবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা : মেসি

স্পোর্ট ডেস্কঃ  সদ্যই বার্সেলোনা ছেড়ে প্যারিসে এসেছেন লিওনেল মেসি। ক্লাব বার্সার সঙ্গে দীর্ঘ ২১ বছরের পথচলার অবসান ঘটিয়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন এই সুপারস্টার। পিএসজিতে যোগ দিয়ে মেসি জানালেন তার মনের কথা। মেসি বলেন, ‌আরও একবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান তিনি।

আজ বুধবার স্থানীয় সময় দুপুর ১১টায় পিএসজির হয়ে প্রথম প্রেস কনফারেন্সে করেন মেসি। ক্লাবকে ঘিরে তার ভাবনার কথা জানাতে গিয়ে মেসি বলেন, ‌‌‘সবাই জানে আমি কিছুদিন আগে বার্সেলোনা ছেড়েছি। আমার জন্য সিদ্ধান্তটা অনেক কঠিন ছিল, কারণ ২১ বছর আমি সেখানে কাটিয়েছি। কিন্তু আমি যখন থেকে এখানে এসেছি, সবার মধ্যে একটা আলাদা আগ্রহ, আলাদা উদ্দীপনা দেখতে পাচ্ছি। অনুশীলন করার জন্য তর সইছে না আমার। আমার সতীর্থ ও কোচের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।’

গত এক যুগ সময় লিগ ওয়ানের শিরোপা সাতবার ঘরে তুললেও চ্যাম্পিয়ন্স লিগ জেতা হয়নি পিএসজির। ইউরোপের শ্রেষ্ঠ শিরোপা তুলতে মরিয়া হয়ে ওঠা ফরাসি জায়ান্টরা শুরুতে নেইমারকে দলে ভেড়ান। এরপর কিলিয়ান এমবাপেকেও আনেন। ২০১৯-২০ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেললেও বায়ার্ন মিউনিখের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়। তবে এবার একের পর এক ইউরোপ সেরা ফুটবলারদের দলে টেনেছে পিএসজি। তাদের মূল টার্গেট চ্যাম্পিয়ন্স লিগ। ক্লাবের স্বপ্নকে নিজের স্বপ্নের মনে করেন চারবারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী মেসি।

Leave a Reply

Your email address will not be published.