আফ্রি’র মায়া আসছে…

আফ্রি’র মায়া আসছে…
এয়ারটেলের বিজ্ঞাপনের ওই নজর কাড়া ম্যামের কথা মনে আছে নিশ্চয়? জি, ঠিক ধরেছেন। আফ্রি সেলিনার কথাই বলছি। বিজ্ঞাপন এবং সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন এই মডেল ও অভিনেত্রী।
এদিকে আফ্রির দর্শকদের দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটছে। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সময়ের সম্ভাবনাময়ী অভিনেত্রী এবং মডেল আফ্রি অভিনীত ওয়েব ফিল্ম “মায়া”। Phantom Creations এর ঘোষণা অনুযায়ী আগামী ৫ সেপ্টেম্বর আফ্রি অভিনীত প্রতীক্ষিত ওয়েব সিনেমা ‘মায়া’ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় আফ্রির বিপরীতে অভিনয় করেছেন আলোচিত অভিনেতা আসিফ নূর।
May be an image of 2 people and text
ইতিমধ্যে দর্শকদের জন্য আজ প্রকাশ করা হলো ফাহমিদা প্রেমার নির্দেশনায় থ্রিলার-রোমান্টিক গল্পের এই সিনেমার টিজার। টিজার জুড়ে আফ্রির রহস্যময় লুকের প্রশংসায় ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম।
May be a close-up of 1 person and standing
উল্লেখ্য, আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে আসেন তিনি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই ছবিতে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। তবে ছবিটির কাজ এখনও অসম্পূর্ণ রয়ে গেছে। অনন্য মামুন নির্দেশিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। ইদ্রিস হায়দার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আফ্রি। এছাড়াও মিনহাজ কিবরিয়ার পরিচালনায় ‘বিফোর আই ডাই’ নামে একটি আন্তর্জাতিক চলচ্চিত্রে অভিনয় করেন লাস্যময়ী এ মডেল ও অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.