অভিনেতা আনিসুর রহমান মিলন আসছেন চলচ্চিত্র নির্মাণে

অভিনেতা আনিসুর রহমান মিলন আসছেন চলচ্চিত্র নির্মাণে
অভিনেতা আনিসুর রহমান মিলন। চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি অভিনয় করেছেন ১৫টির উপরে সিনেমায়। যার অধিকাংশই নিকট অতীতের। অথচ দর্শক এবং সমালোচকের দৃষ্টিকোণ থেকে তার সু-অভিনীত চলচ্চিত্র হিসেবে বিবেচনা করা হয় তার প্রথম অভিনীত চলচ্চিত্র হাজার বছর ধরে। যেটি পরিচালক কোহিনূর আক্তার সুচন্দা নির্মাণ করেছেন ২০০৫ সালে। তাহলে সাম্প্রতিক সময়ের চলচ্চিত্রগুলোতে মিলনের অভিনয় কেমন ছিলো?
 
দর্শকদের কাছ থেকে জানা যায় তিনি সাম্প্রতিক সময়ে কিছু বস্তাপচা চলচ্চিত্রে অভিনয় করেছেন। যেগুলোর নির্মাণের দুর্বলতার কারণে তার অভিনয় নিয়েও হয়েছে অনেক সমালোচনা। যার প্রমাণ সোশ্যাল মিডিয়াতেই পাওয়া যায়। অভিনেত্রী মম এবং মিলন জুটির ‘প্রেম করব তোমার সাথে’ ছবির বিভিন্ন দৃশ্য দিয়ে করা হচ্ছে ট্রল।
 
অথচ মিলনকে অভিনেতা হিসেবে সু-অভিনেতাই ধরা হয়। যার প্রমাণ রঙের মানুষ, মধুময়রা, ১১১ এ নেলসন নাম্বার, দূরের বাড়ি কাছের মানুষ, মিলার বারান্দা সহ অসংখ্য টিভি প্রোডাকশনে পাওয়া যায়।
 
তাহলে চলচ্চিত্রে মিলনের এই বেহাল দশা কেন? এর দায় কার? অভিনেতার নিজেরই? তিনি চলচ্চিত্র বাছাইয়ের ক্ষেত্রে সচেতন নন? এমন হাজারও প্রশ্ন মিলন ভক্তদের।
 
সাম্প্রতিক সময়ে শোনা যায়, আনিসুর রহমান মিলন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। এখন দেখার বিষয় তার চলচ্চিত্র নির্মাণ চলচ্চিত্র অভিনয়কে উত্রে যেতে পারে কিনা!

Leave a Reply

Your email address will not be published.